জাল বাঁচাতে গিয়ে লঞ্চের প্রোপেলারে (পাখা) কাটা পড়ে নিহত

স্টাফ রিপোর্টার: জাল বাঁচাতে গিয়ে লঞ্চের প্রোপেলারে (পাখা) কাটা পড়ে নিহত হয়েছে আবেদ আলী (২৮) নামে এক জেলে। সোমবার (১৮ মার্চ) দুপুরে বরিশাল লঞ্চঘাটে কীর্তনখোলা নদীতে এই ঘটনা ঘটে। নিখোঁজ আবেদ আলীর একটি খন্ডিত পা পাওয়া গেলেও পুরো শরীরের সন্ধান মেলেনি।

সে বরিশাল নগরীর রসুলপুর কলোনীর বাসিন্দা ও সোবাহান ফকিরের ছেলে।

নিহত আবেদ আলীর স্ত্রী রুমা বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে লঞ্চঘাট এলাকায় মাছ ধরতে জাল ফেলেন তিনি। স্রোতের টানে জাল গিয়ে ঢাকা-বরিশাল রুটের ডবল ডেকার লঞ্চ পারাবাত-১১’র প্রোপেলারে জড়িয়ে যায়। জাল খুলতে আবেদ যখন লঞ্চের কাছে যায় ঠিক সেই সময়ে ইঞ্জিন চালু হলে প্রপোলারের ভিতরে ডুকে যায় সে।  আশেপাশের লোকজন ডাক চিৎকার করলেও পারাবাত লঞ্চের ইঞ্জিন বন্ধ না করায় নিখোঁজ হয় আবেদ আলী। নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও বরিশাল নৌ পুলিশ উদ্ধার অভিযানে নামে। অভিযানে জেলে আবেদ আলীর বিচ্ছিন্ন একটি পা উদ্ধার হয়। তবে শরীরের বাকি অংশ খুঁজে পেতে অভিযান চলমান রয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম। ঘটনার পর থেকেই পারাবাত লঞ্চের কোনো সদস্যদের খুঁজে পাওয়া যাচ্ছেনা বলে জানিয়েছেন নিখোঁজ জেলের স্ত্রী রুমা।

বরিশাল নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, আমরা তাকে খুঁজে পেতে অভিযান চালিয়ে যাচ্ছি। তবে এখন পর্যন্ত তার একটি বিচ্ছিন্ন পায়ের অংশ পাওয়া গেছে।#

Comments (০)
Add Comment