নগরীতে চাঁদাবাজি মামলার বাদিকে কুপিয়ে যখম করলো ভূমিধস্যু সন্ত্রাসীরা

স্টিাফ রিপোর্টার : আইনের আশ্রয় নিয়ে আদালতে মামলা করায় ক্ষিপ্ত হয়ে দুবাই প্রবাসী বদরুল আলমের স্ত্রী অর্পনা আক্তারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ভূমিধস্যু সন্ত্রাসীরা।  দুবাই প্রবাসী বদরুল আলম বরিশাল শহরের ২৭ নং ওয়ার্ড বারৈজ্জারহাট করমজায় ৯ শতাংশ জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে। বাড়ি করার পর থেকেই একই এলাকার ভূমি দস্যু হারুন, কামাল, মকবুল, হাবিবুর, নুরুল ইসলাম, জব্বার চাঁদা দাবি করে আসে।

আহত “অর্পন “ সুত্রে জানায় চাঁদা দিতে অস্বীকৃতি জানালে প্রবাসীর স্ত্রী অর্পনাকে মারধর হেদাস্ত করে। আইনের আশ্রয় নিয়ে আদালতে মামলা করে এতে ক্ষিপ্ত হয়ে দুবাই প্রবাসী বদরুল আলমের স্ত্রী অর্পনা আক্তারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ভূমিধস্যু সন্ত্রাসীরা।

গতকাল সোমবার বরিশাল নগরীর কুদঘাটা পোল থেকে রিকশা যোগে বারোজ্য হাট নিজ বাড়িতে যাওয়ার মধ্য রাস্তায় পথ রোধ করে কামাল ও হারুনের নেতৃত্বে একদল সন্ত্রাসীরা রামদা,চাকু,খুর দিয়ে কুপিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা প্রবাসীর স্ত্রী অর্পনাকে উদ্ধার করে বরিশাল শেরে -ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। আহতের পরিবার সুত্রে বলা হয় যে এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

নগরীতে চাঁদাবাজি মামলার বাদিকে কুপিয়ে যখম করলো ভূমিধস্যু সন্ত্রাসীরা
Comments (০)
Add Comment