নানা আয়োজনে বরিশালে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ নানা আয়োজনের মধ্যে দিয়ে বরিশালে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

২৩ জুন,শুক্রবার  সকাল ১০ টায় বরিশাল নগরীর সদর রোড, সোহেল চত্ত্বরস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এছাড়া বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে আনন্দ র‌্যালী’র উদ্বোধন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এ সময় র‌্যালীতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এসপি মাহবুব উদ্দীন আহমেদ বীর বিক্রম, মহানগর আওয়ামী লীগের  অ্যাড. একেএম জাহাঙ্গীর,সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, প্যানেল মেয়র গাজী নঈমুল হেসেন লিটু,প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আনন্দ র‌্যালীটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এসে দলীয় কার্যালয়ে  শেষ হয়।

 

Comments (০)
Add Comment