পটুয়াখালীতে একজনকে ৬ মাসের কারাদণ্ড, উজিরপুরে প্রিজাইডিং কর্মকর্তা প্রত্যাহার!

উপজেলা পরিষদ নির্বাচন

স্টাফ রিপোর্টার : চতুর্থ ধাপে বরিশালের উপজেলা পরিষদ নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী প্রভাব বিস্তার ও পুনরায় ভোট দেয়ার চেষ্টার অভিযোগে মোশাররফ কাজী নামের একজনকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত এবং উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে একটি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (৫ জুন) উপজেলার গঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত মোশাররফ সদর ইউনিয়নের গঙ্গিপাড়া গ্রামে নসা কাজীর ছেলে। এদিকে প্রত্যাহার হওয়া প্রিজাইডিং কর্মকর্তা হলেন মাসুদ পারভেজ সোনালী ব্যাংকের উপজেলার গুঠিয়া শাখার ব্যবস্থাপক।

পটুয়াখালীর রাঙ্গাবালী নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মহিউদ্দিন আল হেলাল বিষয়টি নিশ্চিত করে জানান, দণ্ডপ্রাপ্ত ব্যক্তি একবার ভোট দিয়ে পুনরায় মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করে বুথে গিয়ে ভোট দেয়ার চেষ্টা করেন। এমন অভিযোগে তাকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়। অপরদিকে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত বলেন, হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয়ের ওই কেন্দ্রের এক কক্ষের প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন মাসুদ পারভেজ। ওই ভোট কক্ষের বুথের পর্দা ছোট করে দেওয়ায় তাকে প্রত্যাহার করে অপর একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

উজিরপুরে প্রিজাইডিং কর্মকর্তা প্রত্যাহারপটুয়াখালীতে একজনকে ৬ মাসের কারাদণ্ড
Comments (০)
Add Comment