বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল সিটির নব নির্বাচিত মেয়র খোকন’র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শনিবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তিনি নব নির্বাচিত কাউন্সিলর ও সহস্রাধিক আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে সকাল ৮ টায় বরিশাল নগরীর সদররোডস্থ সার্কিট হাউসের সামনে থেকে খোকন সেরনিয়াবাত, ৩০টি সাধারণ ওয়ার্ডের ও ১০ সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যান।

এ সময় স্থানীয় সাংসদ পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র নেতৃত্বে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এর সহযোগী অঙ্গ সংগঠনের প্রায় ৭ হাজার নেতাকর্মীরা এই বহরে যুক্ত হয়ে বিশাল শোডাউন দিয়ে গোপালগঞ্জ টুঙ্গিপাড়া পৌঁছায়।

এ সময় আরো ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ পঁচাত্তরের ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফিরাত কামনায় পবিত্র ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় নব নির্বাচিত মেয়রের সাথে ছিলেন তার সহধর্মিণী লুনা আব্দুল্লাহ।

Comments (০)
Add Comment