বরিশালের মেহেন্দিগঞ্জে নিজ শর্টগানের গুলিতে আহত পুলিশ কনস্টেবল

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের মেহেন্দিগঞ্জে নিজ শর্টগানের গুলিতে আহত হয়েছেন কায়সার আহমেদ নামে এক পুলিশ কনস্টেবল। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন।

তিনি জানান, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মৎস্য বিভাগের সঙ্গে জাটকা রক্ষার অভিযানে গিয়ে নিজ শটগানের গুলিতে আহত হয়েছেন পুলিশ কনস্টেবল কায়সার আহমেদ। শর্টগানে গুলি লোড করতে গিয়ে অসাবধানতায় তা বের হয়ে বাম পায়ের বুট ভেদ করে আহত হয়েছেন কায়সার। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এর আগে প্রথমে তাকে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। আহত কায়সার মেহেন্দিগঞ্জ থানায় কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন।

মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, নদীতে অবৈধ জাল দিয়ে জাটকা শিকার বন্ধে সোমবার দিনভর অভিযান পরিচালনা করে মৎস্য বিভাগ। ওই অভিযানে তাদের সহায়তায় গিয়েছিল মেহেন্দিগঞ্জ থানা পুলিশের একটি দল। অভিযানকারী দলের সঙ্গে দুপুরে উপজেলার চর শেফালি নলচর খালের মুখে অভিযানে যান কায়সার। তখন কনস্টেবল কায়সার তার সঙ্গে থাকা শর্টগানের গুলি লোড করতে যায়। এসময় অসাবধানতায় গুলি বাম পায়ের বুট ভেদ করে আহত হন তিনি।

মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা কামাল হোসেন বলেন, সোমবার বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়েছে। দিনভর চলমান থাকা অভিযানে অবৈধ ২০টি পাইজাল, ০৮টি বেহুন্দি জাল ও ৫০টি চরঘেরা জাল জব্দ করা হয়। পরে সেগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

 

 

Comments (০)
Add Comment