বরিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
বরিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ বিশ্ব এই স্লোগান নিয়ে ৯ ডিসেম্বর শুক্রবার দুর্নীতি দমন কমিশন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সনাক-টিআইবি বরিশাল এর আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে সার্কিট হাউজ চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সেখানে বেলুন ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক ও রাজস্ব) বরিশাল মোঃ ওয়াহেদুর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক দুর্নীতি দমন কমিশন বিভাগীয় কার্যালয় বরিশাল মোঃ আব্দুল গফফার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি বরিশাল রেঞ্জ বরিশাল মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম, জেলা প্রশাসক বরিশাল মোঃ জাহাঙ্গীর, সভাপতি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি রাবেয়া খাতুন, সভাপতি সচেতন নাগরিক কমিটির সনাক বরিশাল অধ্যাপিকা শাহ সাজেদা, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ সহ সরকারি-বেসরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা, এনজিও প্রতিনিধি এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় অতিথিরা দুর্নীতি বিরোধী কার্যক্রম সহ দুর্নীতি প্রতিরোধে আমাদের করণীয় বিভিন্ন বিষয় তুলে ধরে আলোচনা করেন।
Comments (০)
Add Comment