বরিশালে ঈদুল আজাহার জামাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

দেশ ও জাতীর অগ্রগতি এবং মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া মোনাজাতের মধ্য দিয়ে বরিশালের মসজিদে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ৭ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ্ ময়দানে ঈদুল আজাহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়। এখানে প্রতিবছরের ন্যায় বরিশালের বিভিন্ন আসনের বর্তমান ও সাবেক সাংসদ, সিটি মেয়র, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সকাল ৭ টা থেকে সকাল সাড়ে ৯ টায় পর্যন্ত জেলার অধিকাংশ মসজিদে জামাত অনুষ্ঠিত হয়েছে। কয়েকটি মসজিদে সর্বোচ্চ ২ টি করে জামাত হয়েছে।

এছাড়া ব‌রিশাল নগরীর জামে এবাদুল্লাহ জামে মসজিদে প্রথম জামাত সকাল ৮ টায়, ২য় জামাত সকাল সাড়ে ৯ টায়, জামে কশাই মসজিদে সকাল ৮টা ও সকাল সাড়ে ৯ টায়, বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল সাড়ে ৭ টা ও সকাল সাড়ে ৮ টায় ঈদ উল ফিতরের নামাজের জামাত অনুষ্ঠিত হবে। অপর‌দিকে বরিশাল সদর উপজলোর চরমোনাই দরবার শরিফে সকাল সাড়ে ৮ টায়,

উ‌জিরপু‌রের গুঠিয়া বায়তুল আমান জামে মসজিদ ও নেছারাবাদ দরবার শরীফে সকাল ৮টায় ঈদের বৃহত্তম জামাত অনুষ্ঠিত হয়।

জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগর শাখার সভাপতি মাওলানা কাজী আব্দুল মান্নান জানান, বরিশাল মহনগরীর সাড়ে ৪ শত মসজিদের মধ্যে ৩ শতাধিক মসজিদে ঈদের জামাত সকাল ৭ টা থেকে সকাল সাড়ে ৯টার মধ্যে সম্পন্ন হয়।

Comments (০)
Add Comment