বরিশালে ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে দুবৃর্ত্তরা

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহত মফিজুর রহমান টুটুল চৌধুরী ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

৪ আগস্ট,রোববার দুপুর ২টায় মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. এ এস এম সায়েম।

ডা.সায়েম জানান, নিহত টুটুল চৌধুরীর মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিন্হ রয়েছে। আর আঘাতগুলো এমনভাবে করা হয়েছে যে মাথার খুলির ভেতরে থাকা অনেক কিছুই বাইরে বের হয়ে গেছে। এক কথায় রক্তক্ষরণ ও মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ দিপু জানান,নিহত টুটুল চৌধুরী বরিশাল মহানগরের ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

ঘটনাস্থলে থাকা স্থানীয়রা  জানান, নগরীর করিম কুটির এলাকায় আন্দোলনকারীরা আকস্মিক হামলা চালায়। এ সময় সেখানে থাকা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ হয়। পরে আওয়ামী লীগ নেতা টুটুল চৌধুরীকে কুপিয়ে ও ইট দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। সেখান থেকে টুটুল চৌধুরীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করে শোক প্রকাশ করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

Comments (০)
Add Comment