বরিশালে খোকন সেরনিয়াবাত আ’লীগের মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশনে (বিসিসি) মেয়র পদে নির্বাচনের জন্য খোকন সেরনিয়াবাত আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় দুটি আনন্দ মিছিল হয়েছে।

বরিশাল নগরীর আমতলা মোড় থেকে শনিবার মিছিলটি বের হয়ে অশ্বিনী কুমার হল চত্বরে শেষ হয়। মিছিলের নেতৃত্বে ছিলেন ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপুসহ খোকন সমর্থিত নেতাকর্মীরা।

এছাড়া নগরীর বৈদ্যপাড়া এলাকা থেকে একটি আনন্দ মিছিল বের হয়। এই মিছিলের নেতৃত্বে ছিলেন ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, সরকারি ব্রজমোহন কলেজ ছাত্র কর্মপরিষদের সাবেক সহসভাপতি মঈন তুষার প্রমুখ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন আমেনা বেগমের ছোট ছেলে আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত। তিনি বর্ষীয়ান নেতা আবুল হাসানাত আবদুল্লাহর ছোট ভাই ও বর্তমান সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ছোট চাচা। খোকন সেরনিয়াবাত প্রাক্তন ভূমি প্রশাসন, ভূমি সংস্কার ও ভূমি রাজস্ব ও বন্যানিয়ন্ত্রণ, পানিসম্পদ ও বিদ্যুৎ মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছেলে।

উল্লেখ্য, শনিবার বেলা ১১টায় গণভবনে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় তাকে নির্বাচনে লড়াইয়ের জন্য চূড়ান্ত করা হয়।

Comments (০)
Add Comment