বরিশালে ডাকাত দলের হামলায় আহত স্বামী-স্ত্রী।

নিজস্ব প্রতিবেদক: ব‌রিশা‌লে প‌রিবা‌রের সকল সদস‌্যকে বাথরু‌মে বে‌ধে রে‌খে এক ডাকাত চক্র লুটপাট চা‌লি‌য়ে‌ছে ব‌লে খবর পাওয়া গে‌ছে।

ডাকাত‌দের মারধ‌রের আহত হ‌য়ে হাসপাতা‌লে ভ‌র্তি হ‌য়ে‌ছেন দুইজন।

শ‌নিবার ভোর রা‌তে নগরীর রুপাতলীর আদর্শ সড়ক এলাকায় এই ঘটনা ঘ‌টে। আহতরা হ‌লো, আ‌জিজ ম‌ল্লিক রা‌সেল ও তার স্ত্রী না‌সিমা আক্তার। আ‌জিজ ম‌ল্লিক রা‌সে‌লের বোন কা‌নিজ ফা‌তেমা ব‌লেন, ভোর রা‌তের দি‌কে ৭/৮ জ‌নের এক‌টি ডাকাত দল বা‌ড়ির কে‌চি‌গেট ভে‌ঙে ধারা‌লো অস্ত্র নি‌য়ে ঘ‌রে প্রবেশ ক‌রে। এসময় ওই ডাকাত দল আমার ভাই আ‌জিজ ও তার স্ত্রী না‌সিমা‌কে মারধরে রক্তাক্ত ক‌রে ফে‌লে‌। প‌রে আ‌জিজ ও না‌সিমাসহ তা‌দের সন্তান লা‌মিয়া‌কে বে‌ধে বাথরু‌মে আট‌কে রা‌খে।

এরপর ডাকাতদল পু‌রো ঘরজু‌ড়ে তন্ন তন্ন ক‌রে লুটপাট চালায়। এসময় ডাকাতদল তিন ভ‌রি স্বর্নালঙ্কার, নগদ ৫ হাজার টাকা সহ আরও অ‌নেক মালামাল লুট ক‌রে নি‌য়ে যায়। এক পর্যা‌য়ে আমার ভাই‌য়ের ডাক চিৎকা‌রে আশপা‌শের লোক এ‌সে তা‌দের উদ্ধার ক‌রে। তি‌নি ব‌লেন, আ‌জিজ ও না‌সিমাকে রক্তাক্ত অবস্থায় ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের সার্জারী ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। তারা চি‌কিৎসাধীন র‌য়ে‌ছে।

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার ও‌সি আ‌জিমুল করিম ব‌লেন, ঘটনা শু‌নেই সা‌থে সা‌থে ঘটনাস্থ‌লে ফোর্স পাঠা‌নো হ‌য়ে‌ছে। বিষয়‌টি নি‌য়ে তদন্ত চল‌ার পাশাপা‌শি জ‌ড়িত‌দের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

Comments (০)
Add Comment