বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে আওয়ামীলীগের বিভাগীয় বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯ ডিসেম্বর বরিশাল আসছেন। তার আগমন উপলক্ষে অনুষ্ঠিতব্য সমাবেশ সফল করার লক্ষ্যে আওয়ামী লীগের বিভাগীয় বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১২ টায় বরিশাল ক্লাব মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল বিভাগের ছয় জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারন সম্পাদকবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ।

সভায় উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মেজর জেনারেল (অব:) হাফিজ মল্লিক, যুগ্ম সাধারন সম্পাদক মো: বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির, সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস এর সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, প্রানিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথ, সাবেক সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুবিনা আক্তার মিরা, আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ বীব বিক্রম ও এ্যাডভোকেট বলরাম পোদ্দারসহ বরিশাল বিভাগের ছয় জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ।

সভায় বক্তারা আগামী ২৯ ডিসেম্বর প্রধানমন্ত্রীর বরিশালের জনসভাকে সাফল্যমন্ডিত করতে নানা দিক-নির্দেশনামুলক বক্তব্য রাখেন। নির্বাচন সামনে রেখে এ সমাবেশ খুবই গুরুত্বপূর্ন দাবী করে বক্তারা সমাবেশে ১০ লাখ লোক সমাগমের প্রত্যয় ব্যাক্ত করেন।

 

Comments (০)
Add Comment