বরিশালে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন।

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে মহানগর ছাত্রলীগের আয়োজনে কেক কাটা হয়।

বুধবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২টা ১ মিনিটে নগরীর সদর রোডের শহীদ সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে মহানগর ছাত্রলীগের আয়োজনে এ কর্মসূচি উদ্‌যাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না, যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম ও আরিফুর রহমানসহ ছাত্রলীগ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এ সময় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ  হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু বিরোধী শক্তিরা এই উন্নয়নকে বাধাগ্রস্ত করার পাঁয়তারা করছে।  আমাদের সজাগ থাকতে হবে,  ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিরোধীশক্তিরা প্রধানমন্ত্রীকে হত্যা করার জন্য অনেক চেষ্টা চালিয়েছিল, কিন্তু তারা কোন সময় সফল হয়নি। ভবিষ্যতেও সফল হবেনা।
 
মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না বলেন, প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করছি। বরিশাল মহানগর ছাত্রলীগসহ ৩০টি ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মীরা সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ থাকবে এমনটাই আশা।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, প্রধানমন্ত্রীর মিশন ও ভিশন বাস্তবায়নসহ আগামী নির্বাচনগুলোতে এক হয়ে নৌকাকে বিজয়ী করতে আমাদের সবাইকে কাজ করতে হবে। এর কোনো বিকল্প নেই।

এদিকে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার বিকেল ৩টায় জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।
Comments (০)
Add Comment