বরিশালে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রিয়াজ ভূইয়া আটক

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে  ১২ বোতল ফেনসিডিলসহ  মাদক ব্যবসায়ী রিয়াজ ভূইয়া (৪২) কে গ্রেপ্তার করা হয়েছে ।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার,২১ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৮টার দিকে নগরীর ২৯ নং ওয়ার্ডের, পশ্চিম ইছাকাঠী, ভূইয়া সড়ক এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এসময় নগরীর ২৯নং ওয়ার্ড পশ্চিম ইছাকাঠী, ভূইয়া সড়কের বাসিন্দা মৃত: আবু ভূইয়ার ছেলে মোঃ আরিফুর রহমান রিয়াজ ভূঁইয়া কে ১২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) ছিদ্দিকুর রহমান ও একটি টিম।

পরিদর্শক (ভারপ্রাপ্ত) ছিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ২৯ নং ওয়ার্ডের পশ্চিম ইছাকাঠী ভূঁইয়া সড়ক এলাকায় অভিযান চালানো হয়।এ সময় মোঃ আরিফুর রহমানের রিয়াজ ভূঁইয়ার নিজ বাসার ওয়ারড্রব এর মধ্যে থেকে ১২ বোতল ফেন্সিডিল পাওয়া যায় এবং তাকে আটক করা হয়।

তিনি আরও জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল এয়ারপোর্টে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদক নির্মূলে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Comments (০)
Add Comment