বরিশালে বখা‌টে‌দের হামলায় আহত ৪ শিক্ষার্থী

নিজস্ব  প্রতিবেদকঃ    সৈয়দ হাতেম আলী কলেজের এক শিক্ষার্থীর অসুস্থ মায়ের চিকিৎসার সাহায্য চাইতে গিয়ে হামলার শিকার হয়ে ৪ কলেজ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি রয়েছে।
১০ মার্চ ,বৃহস্পতিবার দুপুরে নগরীর অমৃত লাল দে কলেজ ক্যাম্পাসে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, অমৃত লাল দে কলেজের ২য় বর্ষের বানিজ্য বিভাগের শিক্ষার্থী জিহাদ, মানবিক বিভাগের কৌশিক, মনবিক বিভাগের শিক্ষার্থী মাইশা সহ আরও এক শিক্ষার্থী আহত হন।
আহত মাইশা জানান, বৃহস্পতিবার সকালে আমি সহ জিহাদ, কৌশিক ক্যাম্পাস এ আসি। আমাদের এক বান্ধবীর মা অসুস্থ তাই আর্থিক সাহায্যের জন্য। তারপর অমৃত লাল দে কলেজের ২য় বর্ষের মানবিক শাখার ছাত্র সূর্য সহ তার বন্ধুরা আমাকে ডেকে নিয়ে বলে নতুন ধান্দা খুলেছিস তোরা মিলে।
এছাড়া আরও খারাপ ভাষায় গালিগালাজ করে। তাই আমি অপমান সহ্য করতে না পেরে সূর্যকে চর মারি। তারপর সূর্য এবং তার সাথে বখাটেরা আমাকে মারধর করে তা দেখে জিহাদ প্রতিবাদ করতে আসলে জিহাদকে চাকু দিয়ে মাথায় আঘাত করে এবং সবাই মিলে রড দিয়ে জিহাদ এবং কৌশক কে বেধম পেটায়।
হামলাকারীরা হলো- অমৃত লাল দে কলেজের মানবিক শাখার ছাত্র সূর্য, সাব্বির, অন্তু, পার্থ সহ ৫ থেকে ৭ জন বহিরাগত।
নাম  প্রকাশে অনিচ্ছুক কিছু শিক্ষার্থী জানায়  সূর্য কলেজ  ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের সবসময় মারধর করে এবং নিরিহ শিক্ষার্থীদের কাছ থেকে জোরপূবর্ক টাকা পয়সা ছিনিয়ে নেয় এবং ছাত্রীদের কে ইভটিজিং করে কেউ প্রতিবাদ করলে তাদের কে মারধর করে
আহত শিক্ষার্থী জিহাদ ও কৌশিক  জানান, হামলায় আমরা চার বন্ধু আহত হয়েছি কিন্তু আমি এবং কৌশিক  বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছি। এবং থানায় অভিযোগ করেছি।
Comments (০)
Add Comment