বরিশালে বাকেরগঞ্জ উপজেলা বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশাল বিএনপির দলিয় কার্যালয়ের সামনে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। এতে দুইজন গুরুতর আহাতসহ মোট আটজন আহত হয়েছেন।

গুরুতর আহতরা হলেন, বাকেরগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের শিহাব তালুকদার ও শুভ। দলিয় সূ্ত্রে জানা যায়, জেলার বাকেরগঞ্জ উপজেলা কমিটির সাবেক আহবায়ক হারুন শিকদার ও বর্তমান কমিটির আহবায়ক হারুন হাওলাদারের সমর্থকদের ভিতরে এই মারামারির ঘটনা ঘটেছে।

১৬ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে বরিশাল নগরীর সদর রোড বিএনপির দলিয় কার্যালয়ের সামনে উপস্থিত হয় বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক বিতর্কিত কমিটির সদস্যরা। এসময় বর্তমান কমিটির নেতাকর্মীরা উপস্থিত হলে মারামারি ঘটনা ঘটে। মারামারির ঘটনায় বাকেরগঞ্জ উপজেলার কলেজ শাখার দুই ছাত্রনেতা শিহাব তালুকদার ও শুভ গুরুতর আহত হয়।

এবিষয় বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান বলেন, কয়েকমাস আগে বাকেরগঞ্জ উপজেলা বিএনপির কমিটি অর্থ বাণিজ্যের মাধ্যমে করা হয়। তাই সাবেক বিতর্কিত কমিটি বিলুপ্ত ঘোষণা করে গত চারদিন আগে ভোটের মাধ্যমে নতুন কমিটি করা হয়।

আজ বরিশাল বিএনপির দলিয় কার্যালয়ের সামনে সাবেক বিতর্কিত কমিটির আহবায়ক হারুন শিকদার ও সদস্য সচিব চুন্নু লোকজন এই ঘটনা ঘটিয়েছে।

Comments (০)
Add Comment