বরিশালে ভ্যানগাড়ি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক:   বরিশালের হিজলা উপজেলায় ভ্যানগাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাদরাসাছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া বাজারের পশ্চিম পাশে প্রধান সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হচ্ছেন- মোটরসাইকেল চালক মহিষখোলা সিনিয়র দাখিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র ও গুয়াবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাত্তার পলবানের ছেলে ইয়াসিন (১৫) এবং ভ্যানচালক মেমানিয়া ইউনিয়নের চরমেমানিয়া গ্রামের হাসেম হাওলাদারের ছেলে কুদ্দুস (৩০)।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভ্যানগাড়িটি কাউরিয়া বাজার থেকে মুলাদীর উদ্দেশ্যে যাচ্ছিল। কিছুটা পথ অতিক্রম করলে বিপরিত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মাদরাসাছাত্র ইয়াসিনের মৃত্যু হয় এবং আহত ভ্যানচালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে দুপুরের পর চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালকেরও মৃত্যু হয়। হিজলা থানা পুলিশের ওসি মো. ইউনুস মিয়া জানান, উভয়ের লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।##

Comments (০)
Add Comment