বরিশালে মাদ্রাসা ও এতিমখানায় কম্বল বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন খান মামুন।

নিজস্ব প্রতিবেদক:
 বরিশাল নগরীর বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণের শুভ উদ্ভোধন করেন বিশিষ্ট সমাজ সেবক ও বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।
ব‌রিশাল নগরীর ৩নং ওয়ার্ড পুরানপাড়া হাফিজিয়া, এতিমখানা ও লিল্লাহ বোডিং মাদ্রাসার শিশুদের মাঝে কম্বল বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন  করেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।
মঙ্গলবার (৩ জানুয়ারি) বাদ আসর ব‌রিশাল নগরীর ৩নং ওয়ার্ড পুরানপাড়া হাফিজিয়া, এতিমখানা ও লিল্লাহ বোডিং মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এতিম শিশুদের মাঝে কম্বল বিতরন করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন বলেন প্রতিবছরের ন্যায় এই শীতেও তিনি বরিশাল সিটির মাদ্রাসা ও এতিমখানাগুলোতে শীত বস্ত্র বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন পূর্বের ন্যায় সব সময়ই যেন জনগণের পাশে থেকে কাজ করে যেতে পারেন৷
জানাগেছে, বরিশাল নগরীর প্রায় শতাধিক মাদ্রাসা ও এতিমখানায় প্রতিবছর শীতবস্ত্র বিতরণ করে আসছেন এই সমাজ সেবক ও বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।
এ-সময় মাদ্রাসা কমিটির সভাপতি আলহাজ্ব এ্যাডঃগোলাম কবির বাদল ও সাধারণ সম্পাদক মোঃশাহবদ্দিন হাওলাদার, মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর সুপার হাফেজ মাওলানা সোলায়মানসহ স্থানীয় গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
Comments (০)
Add Comment