বরিশালে স্ত্রীকে কু-প্রস্তাব দেয়ায় ব্যাবসায়ী খুন – র‍্যাবের হাতে আটক-৩

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল নগরীর রুপাতলী এলাকায় স্ত্রী কে কু-প্রস্তাব দেয়ায় শাহীন মোল্লা(৩৮) নামের এক ব্যবসায়ীকে খুন করা হয়েছে।

 

নিখোঁজ হওয়ার ৯দিন পরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এই হত্যাকান্ডে জড়িত তিন বন্ধুকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন  ব্যাটালিয়ন র‍্যাব-৮।

শনিবার  দুপুরে র‍্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ স‌ম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান।

তিনি জানান, অভিযুক্তদের স্বীকারোক্তি অনুসারে স্ত্রীকে কু-প্রস্তাব দেওয়ায় ডেকে নিয়ে গলায় ফাঁস দিয়ে এবং পিটিয়ে হত্যা করার তথ্য পাওয়া গেছে। হত্যাকারী ইউসুফ মোল্লা ও তার দুই সহযোগী কে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

গত ২৭ জানুয়ারি বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ড কাঁঠালতলা এলাকা থেকে নিখোঁজ হয় মুদি ব্যবসায়ী এমদাদুল হক মোল্লার ছেলে শাহীন মোল্লা। এই ঘটনায় নিখোঁজ শাহীন মোল্লার আত্মীয় আব্দুল খালেক ৩০ জানুয়ারি কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। ৩১ জানুয়ারি শাহীন মোল্লার বোন শিরিন আক্তার মুন্নি র‍্যাব-৮ এর কাছে লিখিত অভিযোগ দেন।

২ ফেব্রুয়ারি শিরিন আক্তারের স্বামীর কাছে মোবাইলে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। মোবাইলের কলসূত্র ধরে র‍্যাব অভিযান চালিয়ে মোবাইলের মালিককে বাকেরগঞ্জ থেকে আটক করে জিজ্ঞাসাবাদ চালায়। তবে মোবাইলের মালিক সে হলেও সিমের মালিক ছিলেন অন্যজন। এরপরেই মূলত খুলতে শুরু করে নিখোঁজ রহস্যের জট।

র‍্যাব-৮ এর অধিনায়ক মাহমুদুল হাসান জানান, তথ্য প্রযুক্তির সাহায্যে আসামীদের অবস্থান শনাক্ত করে শুক্রবার দিবাগত রাতে হত্যায় জড়িত ইউসুফ মোল্লা(২০), নাজমুল ইসলাম ওরফে অমি(১৯) এবং হামিম শিকদার(১৯) কে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার কাশিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরা সকলেই ২৫ নম্বর ওয়ার্ডে ভাড়া থাকতো।

অভিযুক্ত প্রধান হত্যাকারী ইউসুফ মোল্লা স্বীকার করেছে তার সদ্যবিবাহিতা স্ত্রী স্বর্ণা বিশ্বাসকে ব্যবসায়ী শাহীন মোল্লা বিভিন্ন সময়ে শারীরীক সর্ম্পক স্থাপনের জন্য প্রস্তাব দিত। এতে ক্ষিপ্ত হয়ে পরিকল্পনা অনুযায়ী ২৭ জানুয়ারি রাত সোয়া ৯টার দিকে ইউসুফ মোল্লার ভাড়া বাসা রুপাতলী কাঁঠালতলা তালুকদার হাউজিং প্রথম গলির নাহার ভিলার ৪র্থ তলায় ডেকে নিয়ে প্রথমে শ্বাসরোধ করে বেদম পিটুনি দিয়ে হত্যা করে। শাহীন মোল্লা মারা গেলে তার লাশ বস্তাবন্দি করে বাথরুমের ফলস্ ছাদের উপরে রেখে ফলস্ ছাদের দরজা আঠা দিয়ে বন্ধ করে দেয়। এরপরের দিন তারা বাসা ছেড়ে দেন।

র‍্যাব-৮ প্রধান মাহমুদুল হাসান বলেন, গ্রেপ্তারকৃতদের মামলার অনুকূলে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

Comments (০)
Add Comment