বরিশালে হা‌রিয়ে যাওয়া ৪১ টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল জেলার গোয়েন্দা শাখা ও আইসিটি শাখার উদ্যোগে ১০টি থানা এলাকায় বিভিন্ন বি‌ভিন্ন সময়ে হা‌রিয়ে যাওয়া ৪১ টি মোবাইল সেট উদ্ধার করে তার প্রকৃত‌ মা‌লিকদের নিকট হস্তান্তর করেন পু‌লিশ সুপার মোঃ ওয়া‌হিদুল ইসলাম-‌বি‌পিএম।
২৯ আগষ্ট,মঙ্গলবার সকাল ১১ টায় জেলা পু‌লিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যেমে এসব মোবাইল হস্তান্তর করেন পু‌লিশ সুপার মোঃ ওয়া‌হিদুল ইসলাম-‌বি‌পিএম।
এসময় পু‌লিশ সুপার বলেন, বরিশাল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে বরিশাল জেলা পুলিশের ১০টি থানা এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রাখাসহ টহল ডিউটি বৃদ্ধি, মাদক বিরোধী ও মোবাইল ফোন উদ্ধার অভিযান জোরদার করা হয়েছেে। এবং  বরিশাল জেলা ডিবি ও আইসিটিশাখা কর্তৃক তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন ব্যক্তির হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার কার্যক্রম চলমান আছে।
তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখা ও আইসিটি শাখার সমন্বয়ে গঠিত একটি  টিম গত ১ মাসে বরিশাল জেলার ১০টি থানা এলাকায় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোট ৪১ টি মোবাইল ফোন বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে উদ্ধার করেছেন।এ নিয়ে গত ৮ মাসে ১৬১ টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারপূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে।
এসময় উপ‌স্থিত ছিলেন ব‌রিশাল জেলার অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন) মোঃ শাহজাহান হোসেন-‌পি‌পিএম, অতিরিক্ত পুলিশ সুপার(জেলা বিশেষ শাখা) রেজওয়ান আহমেদ-পিপিএম প্রমুখ।
Comments (০)
Add Comment