বরিশালে ১০০০ পিচ ইয়াবাসহ জামাই-শ্বশুর আটক

নিজস্ব প্রতিবেদক:

বরিশালে ১ হাজার পিচ ইয়াবাসহ ২ মাদকবিক্রেতাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বরিশাল কোতোয়ালী মডেল থানাধীন নগরীর দক্ষিণপ্রান্ত আব্দুর রব সেরনিয়াবাত সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে বুধবার দুপুরে হুমায়ুন কবির খান (৫১) এবং সোহেল ফকির (৩০) নামের এই দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটক ২ জন সম্পর্কে জামাই-শ্বশুর বলে জানা গেছে। তারা ইয়াবার চালানটি পটুয়াখালীর কোনো এক ব্যবসায়ীকে পৌছে দিতে এসেছিলেন। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, বরিশাল নগরী হয়ে মাদকের বড় চালান পটুয়াখালীতে নেওয়া হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে তাদের দপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর প্রবেশদ্বারে অবস্থান নিয়ে চেকপোস্ট বসায়।

এসময় সেখান থেকে কক্সবাজার জেলার শেরে বাংলা নগরীর বাসিন্দা হুমায়ুন কবির খান এবং তার মেয়ে জামাই সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার দক্ষিণ তেগুরীচর খাস কাউনিয়া এলাকার সোহেল ফকির পায়ে হেঁটে ব্রিজ পাড়ি দেওয়ার চেষ্টাকালে আটক করা হয়। তাদের তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ে স্বীকার করেছে তারা ইয়াবাগুলো পটুয়াখালীর এক ব্যবসায়ীকে পৌছে দেওয়ার উদ্দেশে নিয়ে যাচ্ছিলো।

এই ঘটনায় তিনি জানান, বরিশাল কোতোয়ালী মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

Comments (০)
Add Comment