বরিশালে ৩৫০০ পিস ইয়াবা সহ দুই মাদক কারবারী আটক।

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল নগরীর হাটখোলা এলাকা থেকে ৩ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

১৮ নভেম্বর,শুক্রবার দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে বলে নিশ্চিত করেন বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দীর্ঘদিন ধরে ৬ নং ওয়ার্ড হাটখোলা(চরমোনাই ট্রলার ঘাট) এলাকায় মাদকদ্রব্য (ইয়াবা) ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চরমোনাই ট্রলার এলাকার বাসিন্দা ছালাম হাওলাদারের পুত্র সেন্টু ও রিপন হাওলাদার বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট তাদের নিজ বসত গড়ে বিক্রির জন্য হেফাজতে রাখা হয়েছে।

সেই সংবাদের ভিত্তিতে বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের একটি টিম অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে ঘর তল্লাশি করে (তিন হাজার পাঁচ শত) পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেন। এসময় ছালাম হাওলাদারের বড় ছেলে সেন্টু হাওলাদার বিপুল পরিমাণ ইয়াবাসহ পালিয়ে যায়।

আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী হলেন ৬ নং ওয়ার্ড হাটখোলা চরমোনাই ট্রলার এলাকার বাসিন্দা ছালাম হাওলাদারের ছোট ছেলে রিপন হাওলাদার (৩১) ঝালকাঠি জেলার, পুরাতন কলা বাগান উত্তর কিস্তাকাঠি গ্রাম ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইলিয়াস মৃধার ছেলে মিলন মৃধা (৩২)। ও পলাতক আসামী সেন্টু হাওলাদার (৩৫)বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, আটককৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে এস আই খন্দকার জাফর আহমেদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

Comments (০)
Add Comment