বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক-০২

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশাল  মহানগরীর রহমতপুর এলাকায় ১০ম আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে ৫কেজি গাজাঁসহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।

১৫ ফেব্রুয়ারী, বুধবার দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ১০ম আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোয়াজ্জেম হোসেন ভূঞা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ ফেব্রুয়ারী রাত ২টার দিকে বরিশাল নগরীর এয়ারপোর্ট থানাধীন উত্তর রহমতপুর ব্রীজের পাশে এয়ারপোর্ট এর মসজিদ গেটের সামনে একটি সাদা রং এর প্রাইভেটকারসহ কয়েকজন ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়- বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে । সেই সংবাদের ভিত্তিতে ১০ম আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ পরিদর্শক শাহ মোঃ ফয়সাল আহমেদ এর নেতৃত্বে একটি টিম মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে, একটি সাদা রঙের প্রাইভেট কারে তল্লাশী চালীয়ে ৫ কেজি গাঁজা জব্দ করা হয় যাহার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। এ সময়  দুই মাদক কারবারী সহ প্রাইভেট কারটি জব্দ করা হয়।

আটককৃতরা হলো, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন ০২ নং ওয়ার্ড উত্তরপাড়া সরকার বাড়ীর বাসিন্দা মৃত- দুদু সরকারের ছেলে মোঃ শিমুল সরকার (৩০),ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাসুর পূর্ব বাগাডাঙ্গা গ্রামের বাসিন্দা মোঃ আলী আকবর তালুকদারের ছেলে মোঃ আফজাল হোসেন (৩৮)।

আটক আসামীরা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান অধিনায়ক মোয়াজ্জেম হোসেন ভূঞা।

 

Comments (০)
Add Comment