বরিশালে ৫ হাজার পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক।

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড কাজীপাড়া থেকে মিনজার হোসেন (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে বিপুলসংখ্যক ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
 ১৪ মে,শনিবার  মোটরসাইকেলযোগে ইয়াবাগুলো বাকেরগঞ্জে নিয়ে যাওয়ার প্রাক্কা‌লে তাকে আটক করা হয় এবং তার শরীরে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এই অভিযানে নেতৃত্ব দেন বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক এনায়েত হোসেন।
আটক যুবক বরগুনার বেতাগী থানাধীন বিবিচিনি গ্রামের নুরু উদ্দিন হাওলাদারের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র জানায়, গোপন সংবাদ ছিল এক যুবক বিপুলসংখ্যক ইয়াবা বাসযোগে রাজধানী ঢাকা থেকে বরিশালে নিয়ে এসেছে এবং তা পরবর্তীতে বাকেরগঞ্জের পশ্চিম লক্ষ্মীপাশা গ্রামের সাইফুল ইসলাম রনির কাছে পৌছে দেওয়ার প্রস্তুতি নিয়েছে। এমন খবরের ভিত্তিতে সহকারি পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে তাদের একটি টিম সকাল ১০টার দিকে সিঅ্যান্ডবি রোডে কাজীপাড়া এলাকায় চেকপোস্ট বসায়। এসময় মিনজার হোসেন মোটরসাইকেলযোগে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরক্ষণে তার শরীরে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
আট‌কের পর জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে- ইয়াবাগুলো রাজধানী ঢাকা থেকে নিয়ে এসেছে এবং এগুলো বাকেরগঞ্জের লক্ষ্মীপাশা গ্রামের কায়সার আলীর পুত্র সাইফুল ইসলাম রনির কাছে পৌছানোর কথা ছিল।
অভিযান পরিচালনাকারী বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক এনায়েত হোসেন জানান, সাইফুল ইসলাম রনি মাদকের চিহ্নিত একজন ডিলার। তাকেসহ আটক মিনজার হোসেনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
Comments (০)
Add Comment