বরিশাল অঞ্চল থেকে এক লক্ষ মানুষ যোগ দেবে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে

নিজস্ব প্রতিবেদক:

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ বলেছেন, পদ্মা সেতু বরিশাল অঞ্চলের মানুষের কাছে স্বপ্নের মত।

২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল অঞ্চল থেকে বাস ও লঞ্চ যোগে এক লক্ষ মানুষ অংশগ্রহন করবে। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বরিশাল বিভাগের আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মঙ্গলবার দুপুরে নগরীর বরিশাল ক্লাবে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজিত সভায় হাসানাত আবদুল্লাহ আরও বলেন, এই স্বপ্নের সেতু বরিশাল অঞ্চলের মানুষের জীবন ও জীবিকা বদলে দেয়ার জন্য ভূমিকা রাখবে। তাই ২৫ তারিখ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল থেকে ১ লাখ লোক অংশ নেবে। এদের যাতায়াতে সড়ক ও নৌপথে বাহনের ব্যবস্থা করার জন্য স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলোচনার জন্য এই বিভাগীয় মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, আমাদের স্বপ্ন পূরণ হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। উদ্বোধনী অনুষ্ঠান সাফল্যমন্ডিত করতে সব ব্যবস্থা নিচ্ছে বরিশালবাসী। কুয়াকাটা, পাথরঘাটা থেকে ভূরঘাটা পর্যন্ত এলাকার মানুষ যাবে সেতু উদ্বোধনের অনুষ্ঠানে। এই অঞ্চলের মানুষ কত খুশি তা বলে বোঝানো সম্ভব নয়। আগে ঢাকা যেতে ৭ থেকে ৮ ঘন্টা সময় লাগতো, আর এখন পদ্মা সেতুর উপর দিয়ে যেতে সময় লাগবে তিন থেকে সাড়ে তিন ঘন্টা। আর কি চাই আমাদের।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, আ স ম ফিরোজ প্রমুখ।

সভায় বরিশাল বিভাগের সংসদ সদস্য, জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভা মেয়র ও উপজেলা চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

Comments (০)
Add Comment