বরিশাল জেলা মটর সাইকেল ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন’র আহ্বায়ক কমিটি গঠন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বরিশাল জেলা মটর সাইকেল ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন রেজি:নং ১৯০১ এর ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার,০৫এপ্রিল নগরীর বান্দ রোডস্থ সংগঠনের প্রধান কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পূর্বের কমিটি বিলুপ্ত করে মো.খোরশেদ আলম কে আহবায়ক এবং মো,মোসলেহ উদ্দিন মানিকমো.রাতুল আহম্মেদ কে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং সুভাস চন্দ্র দাস কে যুগ্ম আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। আহবায়ক কমিটির সদস্য সচিব হিসেবে মো: মনির হোসেন কে রাখা হয়েছে। এ কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন মো: রুম্মান হাওলাদার, সজিব দেবনাথ,রুবেল ফকির,আব্দুর রহিম,শুভ হাওলাদার ও সোহেল হাওলাদার। এই কমিটি আগামী ০৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
কমিটি গঠন অনুষ্ঠান শেষে নব-গঠিত কমিটির আয়োজনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মো: খলিলুর রহমান, সাবেক সহ-সভাপতি কামাল সিকদার সাবেক সাধারন সম্পাদক: বাবুল কাজী,সবেক সাংগঠনিক সম্পাদক টিপু ফকির,সাবেক কোষাধ্যক্ষ অমল রায়,সাবেক প্রচার সম্পাদক উত্তম দাস,সাবেক ক্রিড়া সম্পাদক প্রিয় লাল।
এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল ষ্টিমারঘাট ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আরাফাত সিকদার,জননি অটো হাউজের সত্বাধীকারী আলমগীর ফরিদ ,তালুকদার অটো হাউজের সত্বাধীকারী জাহিদ তালুকদার, কালার রং হাউজের সত্বাধীকারী জামাল সিকদার, রিমা অটো হাউজের সত্বাধীকারী রেজাউল ইসলাম রাজ সহ প্রমূখ।
Comments (০)
Add Comment