বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) কক্ষ থেকে বৃষ্টি সরকার (২২) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীত দিকের এমএম টাওয়ারের চতুর্থ তলার কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই কক্ষটিতে তিনি একাই ভাড়া থাকতেন।

বৃষ্টি সরকার সাতক্ষীরার মধুসূদন সরকারের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন বৃষ্টি সরকার আত্মহত্যা করেছেন। বিষয়টি প্রেমঘটিত কারণে হতে পারে বলে ধারণা করছে তারা।

বরিশাল বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই মশিউর রহমান বরিশালটাইমসকে বলেন, রাতে সহপাঠীরা বাইরে থেকে জানালা দিয়ে বৃষ্টির কক্ষের ভেতর তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক তার একাধিক সহপাঠী বরিশালটাইমসকে বলেন, বেশ কিছুদিন ধরে প্রেমিকের সঙ্গে মনোমালিন্য চলছিল বৃষ্টির। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থিত নিজ মেসে ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। মেসের অন্যান্য সদস্যরা রুমের ভেতর থেকে দরজা আটকানো দেখে কয়েকবার ডাকাডাকি করে বৃষ্টির খোঁজ করে। ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় মেসের অন্যান্য সদস্যরা। পরে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

 

Comments (০)
Add Comment