বরিশাল সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শতবর্ষ পূর্তির পুর্নমিলনী উপলক্ষে নিবন্ধনকৃত প্রাক্তণ শিক্ষার্থীদের প্রতি বিশেষ দৃষ্টি আকষর্ণ

বিজ্ঞপ্তি প্রকাশ: ঐতিহ্যবাহী বরিশাল সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি হয়েছে ২০২৩ সালে। স্কুলটির শতবর্ষ উদযাপন উপলক্ষে ইতিমধ্যে প্রাক্তণ শিক্ষার্থীদের নিয়ে সাধারণ সভার মাধ্যমে একটি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির অক্লান্ত প্রচেষ্টায় ১লা ডিসেম্বর ২০২৩ থেকে ৩১শে জানুয়ারি ২০২৪ পর্যন্ত অন লাইন এবং অফ লাইনে নিবন্ধন কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়েছে। নিবন্ধনকৃত শিক্ষার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে অনুষ্ঠানটির জন্য।

আমরাও তাদের মতামতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এ অনুষ্ঠান যত দ্রত সম্ভব আয়োজন করবো বলে আশা করছি। নিবন্ধন কার্যক্রম শেষে মূল পর্বের আয়োজনের সময় আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে লক্ষ করছি যে, আমাদের গৌরবের আবেগের শতবর্ষের উৎসবকে নস্যাৎ করতে সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিভ্রান্ত সৃষ্টি করতে তৎপর কেউ কেউ। তারা এ আয়োজনকে নিয়ে নিবন্ধনকৃত সদস্যসহ বিভিন্ন স্তরে ভ্রান্ত ধারনা, কুৎসা, মিথ্যা বানোয়াট কাহিনী প্রচার করছে। যা সম্পূর্ণ অপ্রচার।

এসব অপ্রচারে বিভ্রান্ত না হতে আপনাদের প্রতি সবিনয় আবেদন থাকলো। আপনাদের কষ্টার্জিত অর্থ, মেধা আর আমাদের শ্রম মিলে আমরা শতবর্ষের অনুষ্ঠানটি নান্দনিক করার চেষ্টা করে যাচ্ছি।

(প্রফেসর শাহ সাজেদা)

আহবায়ক।

(তানিয়া আরজুমান ববি)

সদস্য সচিব।

বরিশাল সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শতবর্ষ পূর্তির পুর্নমিলনী উপলক্ষে নিবন্ধনকৃত প্রাক্তণ শিক্ষার্থীদের প্রতি বিশেষ দৃষ্টি আকষর্ণ
Comments (০)
Add Comment