ব‌রিশা‌লে ছাত্রদ‌লের বি‌ক্ষোভ, মি‌ছি‌লে পু‌লি‌শের বাঁধা

 

নিজস্ব প্রতিবেদক  : দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বগ্রাসি দূর্নীতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর ছাত্রদল।

 

পাশাপা‌শি ‌বি‌ভিন্ন স্থান থে‌কে সমা‌বেশ স্থ‌লে মি‌ছিল নি‌য়ে আসার প‌থে পু‌লিশী বাঁধার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। রোববার দুপু‌রে নগরীর সদর রোডে দলীয় কার্যালয় চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি’র সভাপতিত্বে বি‌ক্ষোভ সমা‌বে‌শে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি হাফিজুর রহমান হাফিজ।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক হুমায়ুন কবির, জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু। এসময় বক্তারা খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পতন আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এর আগে সমাবেশে যোগ দিতে বিভিন্ন এলাকা থেকে আসা খন্ড খন্ড মিছিলে বাধা দেয় পুলিশ। এক পর্যায়ে একটি গ্রুপ বাধা উপেক্ষা করে যাওয়ার চেষ্টা করলে ব্যানার ছিনিয়ে নেয় পুলিশ।

 

ব‌রিশাল মহানগর ছাত্রদ‌লের সভাপ‌তি রেজাউল ক‌রিম র‌নি ব‌লেন, নিত‌্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল‌্য অস্বাভা‌বিক বৃ‌দ্ধি‌তে সাধারণ মানুষ দি‌শেহারা। সি‌ন্ডি‌কেট ভে‌ঙে দ্রব‌্যমূ‌লে‌্যর দাম স্বাভা‌বিক করা প্রয়োজন। এ‌দি‌কে আমা‌দের সমা‌বে‌শে আসার প‌থে ছাত্রদ‌লের নেতাকর্মী‌দের মি‌ছি‌লে বাঁধা দি‌য়ে ব‌্যানার ছি‌নি‌য়ে রে‌খেছে পু‌লিশ। শা‌ন্তিপূর্ণ আ‌ন্দোল‌নে ব‌্যাঘাত ঘটা‌নোর চেষ্টায় ছি‌লো পু‌লিশ।

 

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার প‌রিদর্শক (তদন্ত) লোকমান হো‌সেন ব‌লেন, জন সাধারণের নিরাপত্তায় ছাত্রদ‌লের সমা‌বে‌শকে অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতায়ন করা হ‌য়ে‌ছি‌লো। কাউ‌কে কো‌নো বাঁধা দেওয়া হয়‌নি।##

Comments (০)
Add Comment