ব‌রিশা‌লে মাই‌ক্রোবা‌সের ধাক্কায় ক‌লেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক:  ব‌রিশালে পরীক্ষা দি‌য়ে মোটরসাই‌কেল যো‌গে বা‌ড়ি ফেরার প‌থে প্রাই‌ভেটকা‌রের সা‌থে সংঘ‌র্ষে এক ক‌লেজ ছাত্র নিহত হ‌য়ে‌ছে।

বুধবার সন্ধ্যায় নগরীর বিভাগীয় গন গ্রন্থাগা‌রের সাম‌নে এই দুর্ঘটনা ঘ‌টে। নিহত মো: না‌দিম সরকা‌রি সৈয়দ হা‌তেম আলী ক‌লে‌জের তৃতীয় ব‌র্ষের ছাত্র ও সে কা‌শিপুরের বিল্ববা‌ড়ি এলাকার ম‌নিরুল ইসলা‌মের ছে‌লে। এছাড়া সে ইউ‌রো‌টেল বি‌ডি না‌মে এক‌টি কোম্পানী‌তে চাকুরী ক‌রেন।

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার উপ প‌রিদর্শক মো: আকরামুজ্জামান ব‌লেন, অনার্স তৃতীয় ব‌র্ষের পরীক্ষা শে‌ষে পরীক্ষা কেন্দ্র ব্রজ‌মোহন ক‌লেজ থে‌কে বাসার উ‌দ্দে‌শ্যে যা‌চ্ছি‌লো না‌দিম। এসময় ব্রজ‌মোহন ক‌লেজ রো‌ডের বিভাগীয় গন গ্রন্থাগা‌রের সাম‌নে প্রাই‌ভেটকার ও না‌দি‌মের ব‌্যবহৃত মোটরসাই‌কে‌লের সংঘর্ষ হয়।

স্থানীয়রা ও পু‌লিশ না‌দিম‌কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার ক‌রে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি কর‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষনা ক‌রেন। প্রাই‌ভেটকার‌ বা তার চালক‌কে আটক করা সম্ভব হয়‌নি। ময়না তদন্ত শে‌ষে প‌রিবা‌রের কা‌ছে লাশ হস্তান্তর করা হ‌বে।

ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ওয়ার্ড মাস্টার আবুল কালাম ব‌লেন, হেড ইঞ্জু‌রির কার‌ণে ওই যুব‌কের মৃত‌্যু হ‌য়ে‌ছে ব‌লে ধারণা চি‌কিৎসক‌দের। তার লাশ ম‌র্গে রাখা র‌য়ে‌ছে‌।

Comments (০)
Add Comment