ভান্ডারিয়ায় শান্তি-সম্প্রতি বিনষ্টকারী স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জাতীয় পার্টি-জেপি’র সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় গতকাল বুধবার উপজেলা জাতীয় পার্টি-জেপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় রিজার্ভ পুকুর পার জেপির উপজেলা দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন জেপির উপজেলা সাধারণ সম্পাদক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, “সম্প্রতি স্বাধীনতাবিরোধী রাজাকার-আলবদরের উত্তরসুরিরা হাইব্রিড নেতা-কর্মী সেজে ক্ষমতাসীন দলের ভিতর অনুপ্রবেশ করে বাপ-দাদার এজেন্ডা বাস্তবায়নের উদ্দেশ্যে ভা-ারিয়ার দীর্ঘদিনের শান্তি-সম্প্রীতি বিনষ্টে সক্রিয় ভূমিকা পালন করছে। এসকল হাইব্রিড দুর্বৃত্তরা কালো টাকার প্রভাবে পবিত্র রমজান মাসে জাতীয় পার্টি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে বর্বরোচিত হামলা চালিয়ে তাদের কলুষিত নগ্ন রূপটি পুনরায় উন্মোচিত করার মাধ্যমে ভান্ডারিয়ার ইতিহাস ও ঐতিহ্যকে কলঙ্কিত করেছে।

গত ১৭/০৪/২০২৩ইং তারিখ সোমবার জাতীয় পার্টি জেপি’র উদ্যোগে উপজেলার ৩নম্বর তেলিখালী ইউনিয়নের জুনিয়া মির্জা বাড়ি মসজিদের সামনে স্থানীয় মুসল্লি ও নেতাকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। সেখান থেকে ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে দুর্বিত্তরা আমাদের গাড়ি বহরে অতর্কিত হামলা চালিয়ে পাঁচটি গাড়ি ভাংচুর করে। এসময় দৈনিক ইত্তেফাকের ভা-ারিয়া সংবাদদাতাসহ তিন দলীয় নেতাকর্মী গুরুতর আহত হয়।

ঐ সময় জেপির ভান্ডারিয়া উপজেলা অফিস সহকারীর মোবাইল ফোন ছিনিয়ে নেয়। সেখান থেকে আমরা পুলিশ প্রহরায় ভান্ডারিয়াপৌঁছাই। এরপর তারা হামলার ঘটনা ধামাচাপা দিতে  নিজেরাই ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলামের ব্যক্তিগত অফিস ও অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের মাধ্যমে জেপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়। অথচ ওই অফিসেই মহিউদ্দিন মহারাজ, মিরাজুল ইসলামের ছবি অক্ষত অবস্থায় দেখা যায়। তারা বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তির সৃষ্টি করে। তারা কালো টাকার জোড়ে ভা-ারিয়ার দীর্ঘ দিনের শান্তি পূর্ণ পরিবেশকে অশান্ত করার জন্য মরিয়া হয়ে উঠেছে । আমরা আমাদের বিরুদ্ধে করা অপপ্রচার ও গুজবের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি বলে জানান উজ্জল তালুকদার।”

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জেপির উপজেলা সিনিয়র সহসভাপতি এবং পৌর কাউন্সিলর মো.গোলাম সরোয়ার জোমাদ্দার,সহসভাপতি এবং গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী, ১৪দলীয় জোটের শরিক ওর্য়ার্কাস পার্টির পিরোজপুর জেলা সভাপতি এবং ভান্ডারিয়ার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান খান মো. রুস্তুম আলী, জেপির মহিলা পার্টির ভান্ডারিয়াউপজেলা সভানেত্রী এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আখতার, ওয়র্কাস পার্টির ভান্ডারিয়া উপজেলা সভাপতি মো. আবুল কালাম হাওলাদার,

জেপির উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল আলম খোকন সিকদার পৌর জেপির সদস্য সচিব আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক,উপজেলা যুবসংহতির আহবায়ক মো. রেজাউল হক রেজভী জোমাদ্দার,স্বেচ্ছাসেবক পার্টির উপজেলা সভাপতি মো. মনির সরদার, উপজেলা যুবসংহতির সদস্য সচিব মো. মামুনুর রশিদ সরদার,উপজেলা ছাত্রসমাজের আহবায়ক মো. জাহিদুল ইসলাম,পৌর ছাত্রসমাজের আহবায়ক মাহাবুব শরীফ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

Comments (০)
Add Comment