বরিশালে শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে দাঁড়ালো তরুনরা

নিজস্ব প্রতিবেদকঃ অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র যৌথভাবে বিতরণ করেছে বরিশাল প্রকৃতি ও জীবন ক্লাব ও স্বেচ্ছাসেবী সংগঠন দি অডেশাস্।

শুক্রবার সকালে বরিশাল সিসটার ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে শীতবস্ত্র বিতরণ করেছেন বরিশাল জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

বরিশাল প্রকৃতি ও জীবন ক্লাবের সমন্বয়কারী ও দি অডেশাস্ এর প্রেসিডেন্ট সাংবাদিক সাঈদ পান্থ’র এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহ মো: রফিকুল ইসলাম, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক মাসুম ও বরিশাল সিসটার ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাফুজা খানম লিপি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রবিউল হাসান ভূইয়া, চারুকলা বিদ্যালয়ের গৌরব কর্মকার, স্বেচ্ছাসেবী সংগঠন দি অডেশাস্ এর প্রচার সম্পাদক সাকিব উল হক, শুভ সিকদার, প্লাবন প্রমুখ।

কম্বল হাতে পেয়ে দিনমজুর নুরুল ইসলাম ও মো: মানিক বলেন, জীবনের প্রথম একজন ডিসির হাত থেকে একটি করে কম্বল উপহার পেলাম। সত্যিই খুব ভালো লাগছে। আমরা সাধারণ দিনমজুর, আমাদের হাতে ডিসি (স্যার) কম্বল দিয়েছে। আমাদের সঙ্গে কথা বলেছেন। যেখানে আমরা জনপ্রতিনিধিদের কাছ থেকে এ কম্বল পাইতাম আজ সেই কম্বল আমরা ডিসির কাছ থেকে পাইলাম। বরিশালের বিভিন্ন এলাকার ৫৬ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ##

Comments (০)
Add Comment