শেবাচিমে নার্স’র উপর হামলার ঘটনায় ট‌্যু‌রিস্ট পু‌লিশের তিন সদস‌্য ক্লোজড

নিজস্ব প্রতিবেদকঃ   ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের জরুরী বিভা‌গে ঢু‌কে সি‌নিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের উপর হামলা করায় ট‌্যু‌রিস্ট পু‌লিশের তিন সদস‌্যকে ক্লোজড করা হ‌য়ে‌ছে।

 

বৃহস্প‌তিবার রা‌তে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ট‌্যু‌রিস্ট পু‌লিশ ব‌রিশাল রি‌জিওন এর পু‌লিশ সুপার রেজাউল ক‌রিম। তি‌নি জানান, না‌র্সের উপর হামলার ঘটনায় সম্পৃক্ততার প্রমান পাওয়ায় তিন পু‌লিশ সদস‌্যকে ক্লোজড ক‌রে ট‌্যু‌রিস্ট পু‌লি‌শের হেড কোয়াটা‌রে সংযুক্ত করা হ‌য়ে‌ছে।

 

এরা হ‌লেন, ট‌্যুরিস্ট পুলিশ ব‌রিশাল জো‌নের ইন্সপেক্টর বুলবুল আহমেদ, কনস্টেবল জাভেদ ও মেহেদী। প্রসঙ্গত, ট‌্যু‌রিস্ট পু‌লি‌শের প‌রিদর্শক বুধবার রা‌তে সড়ক দুর্ঘটনায় আহত হ‌লে তা‌কে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসা হয়। এসময় রোগীর নাম জিজ্ঞাসা করা নি‌য়ে জরুরী বিভা‌গে দা‌য়িত্বরত সি‌নিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের সা‌থে তর্ক হয় ট‌্যু‌রিস্ট পু‌লি‌শের প‌রিদর্শক বুলবু‌লের সা‌থে।

 

এই নি‌য়ে এক পর্যা‌য়ে নার্স সাইফুল ইসলা‌মের উপর হামলার অ‌ভি‌যোগ ও‌ঠে পু‌লিশ সদস‌্যদের বিরু‌দ্ধে। এর প্রতিবা‌দে হাসপাতা‌লের নার্সরা দুই ঘন্টা কর্মবির‌তি কর‌লে প্রশাস‌নের আশ্বা‌সে তারা কা‌জে ফি‌রে যান।##

Comments (০)
Add Comment