সিনেমায় বব মার্লের জীবনী, অভিনয় করবেন কিংসলে

মিউজিক্যাল কিংবদন্তি বব মার্লে। যিনি ১৯৮১ সালে মাত্র ৩৬ বছর বয়সে ক্যান্সারে মারা যান। অল্প বয়সেই চলে যান তার অগণিত ভক্তদের রেখে। এবার তার ভক্তদের জন্য খুশির খবর নিয়ে এসেছে পরিচালক রেইনাল্ডো মার্কাস গ্রিন।

বব মার্লের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তার চরিত্রে অভিনয় করবেন হলিউডের ‘ওয়ান নাইট ইন মিয়ামি ব্রেকআউট’ তারকা কিংসলে বেন-আদির।

চিত্রনাট্য লিখবেন অস্কার মনোনীত লেখক জ্যাক বেলিন, ফ্রাঙ্ক ই ফ্লাওয়ারস এবং টেরেন্স উইন্টার। জিগি মার্লে, রিটা মার্লে এবং সেডেলা মার্লে রবার্ট টিটেলের পাশাপাশি টাফ গং ছবিটি প্রযোজনা করতে প্রস্তুত।

পরিচালক রেইনাল্ডো মার্কাস গ্রিন জানান, বব মার্লে চরিত্রে অভিনয়ের জন্য কয়েক ডজন অভিনেতার সাথে দেখা করেছেন। কিন্তু তাদের কাছে এ চরিত্রের জন্য উপযুক্ত মনে করেছেন তিনি কিংসলেকেই।

কিংসলে বেন-আদির তার ব্রেকআউট ফিল্ম ওয়ান নাইট ইন মিয়ামিতে ম্যালকম এক্স চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনয়ের জন্য অনেক প্রশংসা পেয়েছিলেন। ৩৫ বছর বয়সী এই অভিনেতা নেটফ্লিক্সে অনেক সিরিজে অভিনয় করেছেন।

এরই মধ্যে ব্রিটিশ অভিনেতাকে পরবর্তীতে ‘মার্ভেল’ সিরিজের ‘সিক্রেট ইনভেসন’ এ খলনায়কের ভূমিকায় দেখা যাবে। এবার তাকে বব মার্লের চরিত্রে দেখতে অপেক্ষায় সবাই।

কবে এই বায়োপিকটির শুটিং হবে তা এখনও জানা যায়নি।

Comments (০)
Add Comment