সেনাবাহিনীর মাদকবিরোধী অভিযানে আটক-৬

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের উজিরপুরে সেনাবাহিনীর মাদকবিরোধী অভিযানে ২ মাদক কারবারী ও ৬ মাদকসেবীকে আটক করা হয়েছে।

সেনাবাহিনীর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় যে, ১২ অক্টোবর, শনিবার ভোর ৩টার দিকে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদের কে আটক করা হয়।

উজিরপুর সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোঃ ইয়াসির আরাফাত এর নেতৃত্বে উপজেলার ওটরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে একটি বিশেষ অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ী দম্পত্তিসহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

 

এ বিষয়ে ক্যাপ্টেন ইয়াসির আরাফাত জানান, দেশের বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনী ইন এইড টু সিভিল পাওয়ার এর আওতায় সারাদেশে মোতায়েন রয়েছে। তারই ধারাবাহিকতায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। মাদকমুক্ত বাংলাদেশ গড়তে বাংলাদেশ সেনাবাহিনী প্রতিজ্ঞাবদ্ধ ও তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযানকালে আটককৃতরা হলো, লিটন বেপারী (৩৮) ও তার স্ত্রী মাহমুদা বেগম (৩০)। এ সময় তাদের নিকট হতে গাঁজাসহ মাদক চোরাচালানে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। এছাড়াও একই এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় ৪ যুবককে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আটক মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের উজিরপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments (০)
Add Comment