হাইকোর্টের রায়ে বরিশালে সংগ্রাম পরিষদের আনন্দ মিছিল

বরিশাল প্রতিনিধি: ব্যাটারিচালিত যানবাহন মহাসড়ক ব্যতিত সর্বত্র চলাচলের জন্য হাইকোর্ট রায় প্রদান করায় আনন্দ ও বিজয় মিছিল করেছে ব্যাটারি চালিত রিক্সা ও ই‌জিবাইক শ্রমিকরা। 

বুধবার দুপু‌রে নগরীর বীর‌শ্রেষ্ঠ ক‌্যা‌প্টেন ম‌হিউ‌দ্দিন জাহাঙ্গীর সড়ক থেকে আনন্দ ও বিজয় মিছিল বের করে রিক্সা, ব্যাটারি রিক্সা-ভ্যান- ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ বরিশাল জেলা কমিটি।

রিক্সা, ব্যাটারি রিক্সা-ভ্যান- ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ বরিশাল জেলা কমিটির আয়োজনে মি‌ছিল পূর্ব সমাবে‌শে বক্তব‌্য রা‌খেন, পরিষদের উপদেষ্টা ডাঃ মনীষা চক্রবর্তী, বরিশাল নৌযান ফেডারেশনের সভাপতি আবুল হাসেম, বরিশাল জেলা মহিলা ফ্রন্ট নেত্রী জোহরা রেখা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সাধারন সম্পাদক শোভন রহমান, নেতা বিজন সিকদার, শ্রমিক ফ্রন্ট নেতা মানিক হাওলাদার, শহিদুল ইসলাম, দুলাল মল্লিক প্রমূখ।

এসময় বাসদ জেলা সদস্য সচিব ডাঃ মনীষা চত্রবর্তী বলেন, আমরা দীর্ঘ ১০ বছর আইনী লড়াই করার মাধ্যমে উচ্চ আদালত থেকে রায় পেয়েছি। আজকের পর থেকে কথায় কথায় শ্রমিকদের বিরুদ্ধে অবৈধ যানবাহন বলে হয়রানিমূলক মামলা দিয়ে অসহায় শ্রমিকদের পকেট কেটে টাকা নেওয়া হলে সাধারন শ্রমিক সদস্যরা তাৎক্ষণিক প্রতিরোধ গড়ে তুলবে। অবিলম্বে দ্রুত নীতিমালা খসড়া তৈরী করে ইজিবাইকের লাইসেন্স দেওয়ার দাবী জানাচ্ছি।

প‌রে আনন্দ ও বিজয় মি‌ছিল‌টি নগরীর ফজলুল হক এভি‌নিউ, চকবাজার, কাটপট্রি হ‌য়ে পুনরায় বীর‌শ্রেষ্ঠ ক‌্যা‌প্টেন ম‌হিউ‌দ্দিন জাহাঙ্গীর সড়‌কে এ‌সে শেষ হয়।

Comments (০)
Add Comment