০৪নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আরিফুল আলম সম্রাট

নিজস্ব প্রতিবেদকঃ  ১২ই জুন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন। আসন্ন বরিশাল সিটি নির্বাচনে প্রার্থীদের প্রচারনায় উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে নগরজুড়ে।

বিভিন্ন উন্নয়নমুলক প্রতিশ্রুতি দিয়ে নিজ নিজ ওয়ার্ডে প্রচারনা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা। তেমনি ওয়ার্ডের বিভিন্ন সমস্যা সমাধান করে পরিবর্তনের নতুনধারা আনতে নগরীর ০৪ নং ওয়ার্ডে নতুন কাউন্সিলর প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন আরিফুল আলম সম্রাট। তিনি ঘুড়ি মার্কা প্রতিক নিয়ে প্রচারনা চালাচ্ছেন ওয়ার্ডে।

 

০৪নং ওয়ার্ড ঘুরে যেমনটি দেখা গেছে, ঘুড়ি মার্কা প্রতিকের কাউন্সিলর প্রার্থী আরিফুল আলম সম্রাট এলাকার সবার অতি-প্রিয়মুখ।ভাটিখানা ০৪নং ওয়ার্ডের বসিন্দা মো: শাহিন বলেন ,আরিফুল আলম সম্রাট একজন শান্তশিষ্ট ,ভদ্র মানুষ , সে এই এলাকার মানুষের বিপদে আপদে সব-সময় পাশে থাকে। আমরা চাই আমাদের বিপদে আপদে যে পাশে থাকবে এবং এলাকার উন্নয়ন করবে আমরা তাকেই ভোট দিবো ,আমরা এবার চাই আমাদের এই ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে একজন নতুন মুখ । আরিফুল আলম সম্রাটকে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমাদের উপযুক্ত মনে হয়েছে তাই আমরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবো।

নির্বাচিত হলে ওয়ার্ডের উন্নয়নে কি কি ভূমিকা রাখবেন এমন প্রশ্নের জবাবে,আরিফুল আলম সম্রাট বাংলা টাইমস্ কে বলেন,বিগত ২০ বছরেও ৪ নং ওয়ার্ডে কোন উন্নয়নমূলক কাজ হয়নি। ওয়ার্ড এর প্রধান সমস্যা হলো শাখা সড়কগুলোর বেহাল অবস্থা, জলাবদ্ধতা, মশার উপদ্রব এছাড়াও রয়েছে মাদক ও প্রভাবশালীদের মদদে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মতো ঘটনা। আমি নির্বাচিত হলে এগুলো সমাধান করে পরিবর্তনের নতুন ধারা বয়ে আনবো আমার এই ওয়ার্ডে।

 

 

Comments (০)
Add Comment