Take a fresh look at your lifestyle.

ব্যালট রক্ষায় গুলির নির্দেশ দিয়েছে ইসি

অনলাইন ডেস্ক: ব্যালেট পেপার ও বক্স রক্ষায় গুলি করার নির্দেশনা রয়েছে জানিয়েছেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান। তিনি বলেছেন, যদি কোনো দুষ্কৃতকারী ব্যালট ও ভোটের সরঞ্জামাদি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, তবে তার ওপর গুলি চালানোর নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারবেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে জেলা তথ্য অফিসের আয়োজনে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভায় এ কথা বলেন তিনি।

পুলিশ সুপার বলেন, ভোট নিয়ে বিভিন্ন মহল গুজব ও প্রোপাগান্ডা ছড়াচ্ছে। একারণে এবারে ভোটে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার সকালে পৌঁছে দেওয়া হবে। এছাড়া আইনশৃঙ্খলা রক্ষায় পাঁচটি বাহিনী মাঠে কাজ করবে। এবার ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে এসে সকলে পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনী-৩ আসনে এবার ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। তারা যেন আচরণবিধি মেনে প্রচার প্রচারণা করতে পারেন, ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন সেজন্য আমরা এই উদ্বুদ্ধকরণ সভা করছি।

এলাকার ভোটারদের স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদরা থাকবে তারা ভোটগ্রহণ থেকে শুরু করে শেষ পর্যন্ত কঠোর নিরাপত্তা দেবে।

ফেনী জেলা তথ্য অফিসার রাশেদুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম। এ সময় দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা ও দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.