Take a fresh look at your lifestyle.

গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে নিঃস্ব পরিবার: আহত পাঁচ!

৫৪

স্টাফ রিপোর্টার : বরিশাল সিটি কর্পোরেশন ৩০নং ওয়ার্ড চহঠা গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একটি স্বচ্ছল পরিবার মাত্র ১০ মিনিটের অগ্নীকান্ডে নিঃস্ব হয়ে পথে বসেছে।

গত (১০ এপ্রিল) বৃস্পতিবার নগরীর বিসিসি ৩০নং ওয়ার্ড চহঠা গ্রামের বাসিন্দা আব্দুল মজিদ হাওলাদার (৭৫) এর বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটে। এতে ফায়ার সার্ভিসের দুটি টিম কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রতক্ষদর্শী বাশার বলেন, বাসার গ্যাসের ‍চুলা লিকেজ হওয়াতে গ্যাসের চুলা মিস্ত্রী মিন্টু হাওলাদার (৪০) কে ডেকে আনার পর সে চুলা পর্যবেক্ষণ করে দেখেন, তবে ঘরে গ্যাস ছড়িয়ে থাকায় তার অজান্তে চুলা থেকে আগুন বের হয়ে হাঠাৎ করে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে মুহুর্তের মধ্যে আগুন সকল দিকে ছড়িয়ে পড়ে। পাঁচ জন আহত হয়। তাদের মধ্যে একজন কে ঢাকা নেয়া হয়েছে। বাকিদের মধ্যে দুজন শেরে বাংলা মোডিকেল হাসপাতাল চিকিৎসা নিচ্ছেন এবং অন্য দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাসায় ফিরেছেন।

আহতরা হলেন, আব্দুল মজিদ হাওলাদার (৭৫), মো. রাব্বানি(২১), নুপুর (৩৫), আত্মীয় নিপু (১৪), মিস্ত্রী মিন্টু হাওলাদার (৪০)।

মো. জহিরুল ইসলাম জানান, বাসার ভিতর নগদ ৩ লক্ষ টাকা, আসবাপত্র – স্টিলের সুকেশ, আলমারি, কাঠের সুকেশ, খাট, ফ্রিজ, সিন্দুকে থাকা কিছু টাকা সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র এ আগুনে পুড়ে ছাই হয়েগেছে। আমাদের পরিবার এখন পথে বসেছে। আমাদের মাথা গোজার জন্য একটি চালা পযর্ন্ত নেই।

তিনি আরও বলেন, এবার ঈদে আমাদের পরিবারের কোনো ঈদ ছিলো না। আমাদের পরিবার এখন পুরোপুরি নিঃস্ব তাই আমরা মাননীয় পানি সম্পদ প্রতি -মন্ত্রী, বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, সম্মানিত বরিশাল জেলা প্রশাসক এর নিকট আর্থীক সাহায্য সহযোগীতা চাই। যোগাযোগ মো. জহিরুল ইসলাম- ০১৭০৬৫৩৬০৪৮, বাশার- ০১৭১১৯৩১৭৬।

Leave A Reply

Your email address will not be published.