Take a fresh look at your lifestyle.

বরিশালে জেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

৩১

বরিশালে ৫১ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা জেলা পর্যায়ে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগান নিয়ে ১৯ জানুয়ারী বিকালে শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ৫১ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা জেলা পর্যায়ে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মেয়র বরিশাল সিটি কর্পোরেশন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল মোঃ শাহজাহান, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার বিএমপি বরিশাল মোঃ ফজলু, উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর বরিশাল আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামী লীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরী, জেলা শিক্ষা অফিসার বরিশাল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন অতিথি বৃন্দরা এবং অংশগ্রহণকারী বিভিন্ন উপজেলার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শুরুতে প্রধান অতিথি অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত এক আলোচনা করেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

Leave A Reply

Your email address will not be published.