Take a fresh look at your lifestyle.

বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ১২হাজার টাকা অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অভিযানে ৪টি মামলায় ১২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

সোমবার, ১এপ্রিল বরিশাল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট  শহিদুল ইসলাম এর নির্দেশনায় বাজার মনিটরিং এর অংশ হিসেবে বরিশাল নগরীর কয়েকটি বাজারে এই মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরুখ আলম শান্তনু ও মোঃ আবু জাফর মজুমদার। এসময় তারা নগরীর বাজার রোড ও পিয়াজ পট্টি এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে কৃষিপণ্য বিপণন আইন ও ভোক্তা অধিকার আইনে এসময় নির্ধারিত মূল্যে পণ্যসামগ্রী বিক্রয়ের বিষয়ে বিক্রেতাদের সতর্ক করা হয়।

এছাড়াও, মূল্য তালিকা প্রদর্শন না করা, ভাউচার সংরক্ষণ না করা এবং নির্ধারিত মূল্যের অধিক মূলে বিভিন্ন পণ্য বিক্রয়ের অপরাধে ৪ টি মামলায় ৪ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে মোট ১২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

 

এসময় আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও র‌্যাব-৮ এর ২ টি টিম। অভিযান শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.