Take a fresh look at your lifestyle.

বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই -পানি সম্পদ প্রতিমন্ত্রী

১৫

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান পদে আমার কোনো আত্মীয় স্বজন নেই। বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত ঈদ পুনমিলনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি এ কথা বলেন।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনি পানি উন্নয়ন বোর্ডের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান পদে আমার কোনো আত্মীয় স্বজন নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন সেভাবেই জনগণের ভোটের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অনেক প্রার্থী আমার সুপরিচিত আমি এদের মধ্যে কাকে রেখে কাকেই বা সমর্থন করবো। যদিও আমি সকলের উদ্দেশ্য করে বলবো বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনকল্যাণমুখী কাজে আপনারা সব সময় জনগণের পাশে থাকবেন।

তিনি আরও বলেন, শুধু মাত্র নির্বাচনকে কেন্দ্র করে নানা প্রতিশ্রুতি না দিয়ে আপনাদের স্ব স্ব অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে নিয়োজিত থাকবেন আমি আশা করি। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই আওয়ামীলীগ এর প্রার্থী আপনারা তাকে সহযোগিতা করে বরিশাল সদর উপজেলার উন্নয়নে আপনারা সহোযোগিতা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সহ সভাপতি এ্যাড.আফজালুল করিম বরিশাল মহানগর আওয়ামী লীগ। এ্যাড,আনিস উদ্দিন শহিদ,এ্যাড,কেবিএস আহমেদ কবির,বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃলঙ্কর নুরুল হক, সহ বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়ন এর সভাপতি সাধারণ সম্পাদক সহ সিনিয়র নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.